শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ছিনতাই;র অভিযোগে জনতার হাতে আটক দুই শিক্ষার্থী

রাজশাহী নগরীতে ছিনতাই;র অভিযোগে জনতার হাতে আটক দুই শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ২টার দিকে নগরীর মির্জাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- নগরীর লক্ষিপুর ঝাওতলা এলাকার খাইরুল ইসলামের ছেলে নুর হাসান শান্ত (২১) তিনি রাজধানীর ইন্ডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয় বিবিএ ২য় বর্ষের ছাত্র।

অপর জন হলেন, নগরীর আমবাগান বর্ণালী এলাকার আনিছুর রহমানের ছেলে কাফি রহমান (২২)। তিনি বাংলাদেশ পলেটেকনিক ইন্সিটিউটটের ৩য় সেমিস্টারের সিভিল বিভাগের ছাত্র।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানায়, নাটোর জেলার ছাব্বির রহমান নামের এক শিক্ষার্থী মন্ডলের মোড় দিয়ে ছাত্রাবাসে যাওয়ার সময় শান্ত ও কাফি নামের দুই শিক্ষার্থী গলায় চাকু ধরে মোবাইল ফোন ও নগদ টাকা ও ছিনতাই করে পালানোর সময় স্থানীয়রা তাদের আটক করে। পরে স্থানীয়রা আটককৃতদের পুলিশের হাতে সোর্পদ করে।

তিনি আরো বলেন, এ বিষয়ে আজ রবিবার সকালে মতিহার থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। মামলা নং – ১০, তাং -০৪-০৮-২০১৯।

মতিহার বার্তা ডট কম – ০৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply